মেহেরপুরে বোমা বিস্ফোরণে গুরুতর আহত কৃষক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০১:২৪ পিএম, ০৩ জানুয়ারি ২০২৪

মেহেরপুর সদর উপজেলার শোলমারী গ্রামের মাঠে বোমা বিস্ফোরণে সোহান (৪০) নামের এক কৃষক গুরুতর আহত হয়েছেন। তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা হয়। তিনি শোলমারী গ্রামের হামিদুল ইসলামের ছেলে।

শোলমারী গ্রামের কৃষক মুকুল হোসেন জানান, শোলমারী গ্রামের মাঠে সোহান তার জমিতে কাজ করছিলেন। এক পর্যায়ে সেখানে বোমার বিস্ফোরণের শব্দ শুনে কৃষকরা এগিয়ে গিয়ে সোহানকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। সেখান থেকেই তাকে হাসপাতালে আনা হয়।

আহত সোহানের মা রোকেয়া খাতুন জানান, কাজ শেষে বাড়ি ফেরার পথে ঘাসের মধ্যে পায়ের চাপে বোমা বিস্ফোরণ হয়। এতে সোহান আহত হয়েছেন।

মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, সোহানের বুকের ডান পাশ পেট ও হাত-পায়ে গুরুতর জখম রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া জাগো নিউজকে জানান, কিভাবে বোমা বিস্ফোরণ হয়েছে এবং বোমাটি কোথা থেকে আসলো তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষেই পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আসিফ ইকবাল/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।