মাগুরায় দুই সহোদর হত্যার প্রধান সন্দেহভাজন গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৪:২৭ এএম, ০২ জানুয়ারি ২০২৪
গ্রেফতার আশিকুর রহমান আশিক

মাগুরার মহম্মদপুর উপজেলার পানিঘাটা মধ্যপাড়া গ্রামে দুই সহোদর সবুজ মোল্যা ও হৃদয় মোল্যাকে গলা কেটে হত্যার ঘটনায় প্রধান সন্দেহভাজন আশিকুর রহমান আশিককে (১৮) গ্রেফতার করেছে পুলিশ। আশিক মহম্মদপুর উপজেলার পানিঘাটা গ্রামের ফারুক শিকদারের ছেলে।

সোমবার (১ জানুয়ারি) ভোরে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। পরে দুপুরে এক সংবাদ সম্মেলনে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কলিমুল্লাহ এ তিনজনের গ্রেফতারের তথ্য জানান।

এর আগে এ হত্যাকাণ্ডের ঘটনায় রোববার দিনগত রাতে নিহত দুই সহোদরের প্রতিবেশী আসিফ ও বিপ্লব নামে দুজনকে গ্রেফতার করে পুলিশ। 

সংবাদ সম্মেলনে মোহাম্মদ কলিমুল্লাহ জানান, বিভিন্ন তথ্য-উপাত্তের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আশিক পুলিশের কাছে স্বীকার করেছে, ঘটনার দিন গত শনিবার (৩০ ডিসেম্বর) দিনগত রাত ৯টার দিকে সে ডাব খাওয়ার কথা বলে সবুজ ও হৃদয়কে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে স্থানীয় ঢোকচান্দের মাঠে নিয়ে পূর্ব বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে দুই সহোদরকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। হত্যাকাণ্ডে আশিক ছাড়াও পেশাদার খুনিচক্রের একাধিক সদস্য অংশ নেয়।

এ ঘটনায় নিহতদের ভাই কামাল মোল্যা বাদী হয়ে মহম্মদপুর থানায় মামলা করেছেন।

পুলিশ জানিয়েছে, তদন্তের স্বার্থে অন্য আসামিদের নাম গোপন রেখে তাদের গ্রেফতারে পুলিশ সক্রিয় রয়েছে।

মিলন রহমান/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।