নির্বাচনী কার্যালয়ে আগুন, মাহির পক্ষে মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ০১ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনে স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির একটি নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগের ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় গোদাগাড়ী থানায় মামলাটি করেন মাহির মামাতো ভাই জাহিদুল ইসলাম। মামলার আসামিরা সবাই নৌকার প্রার্থীর সমর্থক।

মামলায় গোদাগাড়ীর দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের কোষাধ্যক্ষ বেলাল উদ্দিন সোহেলকে প্রধান আসামি করা হয়েছে। অন্য আসামিরা হলেন মো. রিজওয়ান, রতন আলী, সালমান ফিরোজ ফয়সাল ও মামুনুর রশীদ ওরফে বাবু। এছাড়া অজ্ঞাতপরিচয় আরও ৪-৫ জনকে আসামি করা হয়েছে।

এরআগে শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে দেওপাড়া ইউনিয়নের পালপুরে মাহির নির্বাচনী প্রচারণায় বাধা দেন নৌকার সমর্থকরা। পরদিন গভীর রাতে দেওপাড়া ইউনিয়নের ভাগাইল গ্রামে মাহির ট্রাক প্রতীকের একটি নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দেওয়া হয়। এসব ঘটনার জন্য মাহি ইউপি চেয়ারম্যান এবং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিকে দায়ী করেন।

তবে অভিযোগ অস্বীকার করেছেন ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল। তিনি বলেন, ‘নিজেরা নিজেরাই কার্যালয় পুড়িয়েছে। এখন আমাদের দোষ দিচ্ছে। পায়ে পা বাধিয়ে ঝামেলা করার মতো বিষয় এটা।’

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন বলেন, নির্বাচনী কার্যালয় পুড়িয়ে দেওয়ার অভিযোগে মাহিয়া মাহির পক্ষে মামলা করা হয়েছে। পুলিশ এর তদন্ত শুরু করেছে। এ ঘটনায় জড়িত থাকলে আসামিদের গ্রেফতার করা হবে।

রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীকে নির্বাচন করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টানা তিনবারের এমপি ওমর ফারুক চৌধুরী।

সাখাওয়াত হোসেন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।