জয়ের ব্যাপারে আমি পুরোপুরি আশাবাদী: জিন্নাহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ০১ জানুয়ারি ২০২৪

গত দুইবারের উন্নয়নমূলক সব কাজের ধারাবাহিকতা ধরে রাখাই দ্বাদশ সংসদ নির্বাচনের মূল প্রতিশ্রুতি বলে জানিয়েছেন বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে লাঙ্গলের প্রার্থী শরিফুল ইসলাম জিন্নাহ।

জিন্নাহ জাগো নিউজকে বলেন, জনগণের সমর্থনে টানা দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। একাদশ সংসদ নির্বাচনে আমার সবচাইতে বড় প্রতিশ্রুতি ছিল শিবগঞ্জে সবরকম অনৈতিক কাজ বন্ধ করা। এরইমধ্যে জুয়া ও হাউজিসহ সবরকম খারাপ কাজ এ এলাকায় বন্ধ করেছি।

তিনি বলেন, বিগত সময়ে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর অবকাঠামো ও সড়কে প্রতিশ্রুতি অনুযায়ী ব্যাপক কাজ করা হয়েছে। তবে করোনা পরিস্থিতির জন্য আংশিক প্রতিশ্রুতি বা কাজ বাস্তবায়ন সম্ভব হয়নি। তার মধ্যে করতোয়া নদীর ওপরে তিনটি সেতু নির্মাণের কাজ অন্যতম। তবে দুটি সেতুর কাজ প্রক্রিয়াধীন বলেও জানান লাঙ্গলের এ প্রার্থী।

শরিফুল ইসলাম জিন্নাহ বলেন, করতোয়া নদী খননের কাজ একনেকে পাস হয়েছে। যাতে শুষ্ক মৌসুমে নদী পানি ধরে রাখতে পারে। পাশাপাশি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত কিছু কাজও করতে হবে। গত দুইবারের উন্নয়নমূলক সব কাজের ধারাবাহিকতা ধরে রাখাই আমার দ্বাদশ সংসদ নির্বাচনের মূল প্রতিশ্রুতি।

‘এখন সবগুলো সড়কই সন্তোষজনক অবস্থায় আছে’ জানিয়ে লাঙ্গলের প্রার্থী জিন্নাহ বলেন, ‘গ্রামে পর্যন্ত পাকা সড়কের ছোঁয়া লেগেছে। উপজেলার বন্দরগুলোতে অবস্থান অনুযায়ী আধুনিক বাজার ব্যবস্থা গড়ে তোলা হবে। উপজেলার যুবকদের কারিগরি প্রশিক্ষণের উদ্যোগ নেওয়ার পরিকল্পনা আছে। এতে সাধারণ যুবকদের বেকারত্ব দূর হবে।’

জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী জোটগতভাবে এ আসনে নৌকার প্রার্থী প্রত্যাহার করলেও একটি পক্ষ অনৈতিক কাজগুলো আবার শুরু করার জন্য আমার প্রতিপক্ষ প্রার্থীর পেছনে দৌড়াচ্ছে। তবে জয়ের ব্যাপারে আমি পুরোপুরি আশাবাদী। জনগণের আস্থার প্রতীক হয়ে আবার নির্বাচিত হবো। এখন শুধু ৭ তারিখের অপেক্ষা।’

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।