মুন্সিগঞ্জ

সড়কে প্রাণ গেলো দুই মোটরসাইকেল আরোহীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ০১ জানুয়ারি ২০২৪

মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেলে আরোহী নিহত হয়েছেন। সোমবার (১ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার বাউশিয়া পাখির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চালক সবুর হোসেন (৪৩) ও অপরজন অজ্ঞাতপরিচয়ের পুরুষ (৬৫)। সবুর ঢাকার কেরানীগঞ্জ এলাকার চরকুতুব উত্তর গ্রামের জিন্নাত হোসেন ছেলে।

স্থানীয়রা জানান, দুই মোটরসাইকেল আরোহী ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিলেন। পথে তারা মেঘনা-গোমতী সেতুর গজারিয়া অংশে পৌঁছালে মোটরসাইকেলটিকে অজ্ঞাত একটি গাড়ি পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে চালক সবুর নিহত হয়। গুরুতর আহত অপরজনকে উদ্ধার করে দাউদকান্দি উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান জানান, একজনের পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্স থেকে পরিচয় পাওয়া যায়। অপরজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

আরাফাত রায়হান সাকিব/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।