কুড়িগ্রামে জাপা প্রার্থী রুহুল আমিন হাসপাতালে ভর্তি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ০১ জানুয়ারি ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৪ আসনে জাতীয় পার্টি (জাপা) মনােনীত প্রার্থী সাবেক এমপি ও দলটির প্রেসিডিয়াম সদস্য রুহুল আমিন হৃদরােগে আক্রান্ত হয়ে হাসপাতাল ভর্তি হয়েছেন।

সােমবার (১ জানুয়ারি) ভাের ৫টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য জাতীয় হৃদরাগ ইনস্টিটিউটে নেওয়া হয়। সেখানে তিনি সিসিইউতে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেন রুহুল আমিনের ভাতিজা রানা পারভেজ।

রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, সকাল সাড়ে ৭টার দিকে হাসপাতালে আনা হলে রোগীকে প্রথম স্বাস্থ্য পরীক্ষা করা হয়। ইসিজি রিপাের্টে হার্টের সমস্যা ধরা পড়ে। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে তাকে ঢাকা নিয়ে যাওয়ার কথা শুনেছি।

কুড়িগ্রাম-৪ আসনে বাইসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন রুহুল আমিন। এর আগে একই আসন থেকে ২০১৪ সালে এমপি নির্বাচিত হয়েছিলেন তিনি।

ফজলুল করিম ফারাজী/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।