মাশরাফি

আমি মন্ত্রণালয়ে দৌড়াতে পারি, দৌড়েছি বলেই নড়াইলে মেগা প্রকল্প আসছে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ০১ জানুয়ারি ২০২৪

নড়াইল-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, আমি একটা কাজে লেগে থাকতে পারি, কষ্ট করতে পারি, মন্ত্রণালয়ে দৌড়াতে পারি। অফিস থেকে অফিসে আমি দৌড়েছি বলেই আজ মেগা প্রকল্প নড়াইলে আসছে।

সোমবার (১ জানুয়ারি) নির্বাচনী প্রচারণায় বের হয়ে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে পথসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

মাশরাফি বলেন, ‘আইটি পার্ক, ইঞ্জিনিয়ারিং কলেজ এগুলো আপনাদের বাড়ির পাশেই হয়েছে। এগুলো যদি না আসে আপনাদের ছেলেমেয়েরা পড়ালেখা করবে কোথায়? ট্রেনিং করবে কোথায়? সন্তানরা বড় হয়ে তাদের পরিবারকে সাপোর্ট দেবে, নিজেরা ভালো থাকতে পারবে। তবে সেই জায়গাটা আমাদের তৈরি করে দিতে হবে।’

তিনি বলেন, ‘৭ জানুয়ারি আপনারা কষ্ট করে ভোটকেন্দ্রে গিয়ে মূল্যবান ভোটটি দেবেন। আমি নৌকা প্রতীক নিয়ে এসেছি। আমি বিশ্বাস করি আপনারা আপনার সন্তানকে ভোটটা দিয়ে আপনার সন্তানদের জন্য কাজ করার সুযোগ করে দেবেন।’

এসময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, এস এম আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনশি আলাউদ্দিন, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিযুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল হক রোম, কাশিপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, ওবায়দুর রহমান বিপ্লব প্রমুখ।

নড়াইল জেলা নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, নড়াইল-২ আসনে মোট ভোটার তিন লাখ ৬৫ হাজার ৭২৯ জন। এরমধ্যে এক লাখ ৮১ হাজার ৯৯০ পুরুষ ও এক লাখ ৮৩ হাজার ৭৩৬ জন নারী ভোটার।

হাফিজুল নিলু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।