মায়ের কোলে ঘুমন্ত শিশুকে পিটিয়ে হত্যা, অভিযুক্ত গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৪:১২ পিএম, ০১ জানুয়ারি ২০২৪

নেত্রকোনার কলমাকান্দায় মায়ের কোলে ঘুমন্ত অবস্থায় আড়াই বছর বয়সী জুনাইদ মিয়া নামের এক শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় করা মামলায় অভিযুক্ত হাতেম আলীকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১ জানুয়ারি) ভোরে তাকে গ্রেফতার করা হয়। এরআগে রোববার (৩১ ডিসেম্বর) বিকেলে মায়ের কোলে থাকা ঘুমন্ত ওই শিশুকে পিটিয়ে হত্যা করা হয়।

গ্রেফতার হাতেম আলী কলমাকান্দা উপজেলার খারনৈ ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আবদুল আজিজের ছেলে। নিহত শিশু জুনাইদ মিয়া ওই গ্রামের আব্দুল মালেক ও মোমেনা আক্তার দম্পতির কনিষ্ঠ সন্তান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল মালেক ও প্রতিবেশী হাতেম আলীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে বেশ কয়েকটি মামলাও চলমান। রোববার বিকেলে বাড়িতে মা মোমেনা আক্তারের কোলে শিশু জুনাইদ ঘুমাচ্ছিল। এসময় প্রতিপক্ষের ৬-৭ জন মিলে বাড়িতে হামলা চালান। মোমেনা মাথায় আঘাত পেয়ে আহত হন। কোলে থাকা শিশু জুনাইদের মাথায় আঘাত লাগলে ঘটনাস্থলেই সে মারা যায়। খবর পেয়ে শিশু জুনাইদের মরদেহ উদ্ধার করে কলমাকান্দা থানা পুলিশ।

এ ঘটনায় রাতেই নিহতের বাবা আব্দুল মালেক বাদী হয়ে হাতেম আলীসহ চারজনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় অজ্ঞাতপরিচয় আরও কয়েকজনকে আসামি করা হয়। পরে সোমবার ভোরে প্রধান অভিযুক্ত হাতেম আলীকে গ্রেফতার করে পুলিশ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, গ্রেফতার হাতেম আলীকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এইচ এম কামাল/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।