মাহির প্রচারণায় নৌকার স্লোগান, দুই পক্ষের ধাক্কাধাক্কি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৭:২৪ পিএম, ৩১ ডিসেম্বর ২০২৩

রাজশাহীর তানোরে স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহির প্রচারণায় নৌকার স্লোগান দেওয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে উত্তেজনা ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় উপজেলার রামদেবপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মাহির অভিযোগ, তিনি সন্ধ্যার পরে রামদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে গণসংযোগ করতে যান। বিদ্যালয় প্রাঙ্গণে পৌঁছে তিনি কথা বলতে শুরু করলে একদল যুবক নৌকার স্লোগান দিতে থাকেন। মাহি তাদের থামতে বললে নৌকার সমর্থকরা উত্তেজিত হয়ে পড়েন। এসময় মাহির সমর্থকরা বাধা দিলে উভয়পক্ষের মধ্যে হট্টগোল ও ধাক্কাধাক্কি শুরু হয়। পরে স্থানীয়রা দুই পক্ষকে নিবৃত করেন।

Mahi-(2).jpg

একই বিদ্যালয় মাঠে বিকেলে জনসভা করেন সংসদ সদস্য ও নৌকার প্রার্থী ওমর ফারুক চৌধুর। এ বিষয়ে জানতে চেয়ে তাকে ফোন করা হলেও পাওয়া যায়নি।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বলেন, ঘটনাটি তারা শুনেছেন। এলাকার পরিস্থিতি যাতে স্বাভাবিক থাকে সে ব্যাপারে পদক্ষেপ নিচ্ছেন।

রাজশাহী-১ আসনে (তানোর-গোদাগাড়ী) ট্রাক প্রতীকে নির্বাচন করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সাখাওয়াত হোসেন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।