ঝালকাঠিতে আমু

জাতীয়-আন্তর্জাতিক যুদ্ধের মধ্যে নির্বাচন করতে যাচ্ছেন শেখ হাসিনা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ০৭:০১ পিএম, ৩১ ডিসেম্বর ২০২৩

জাতীয় ও আন্তর্জাতিক একটি যুদ্ধের মধ্যে শেখ হাসিনা নির্বাচন করতে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-২ আসনে নৌকার প্রার্থী বর্তমান এমপি আমির হোসেন আমু।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগ এ পথসভার আয়োজন করে।

আমু বলেন, ‘বিগত যত নির্বাচন হয়েছে, সেসব নির্বাচনের চেয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন একটু আলাদা। তার কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় ও আন্তর্জাতিক একটি যুদ্ধের মধ্যদিয়ে এ নির্বাচন অনুষ্ঠিত করতে যাচ্ছেন। এ নির্বাচনে কত শতাংশ ভোটার ভোট দিয়েছেন সেটাই আন্তর্জাতিকভাবে বিবেচিত হবে। তাই ৬০-৭০ শতাংশ ভোটার উপস্থিত করতে হবে। এজন্য সবাইকে কাজ করতে হবে। তা হলেই এ নির্বাচন সবার কাছে গ্রহণযোগ্য হবে।’

পরে আমির হোসেন আমু নলছিটি উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এসময় তিনি পথচারী, ব্যবসায়ী ও যানবাহনের চালকদের হাতে নৌকা প্রতীকের লিফলেট তুলে দেন। জেলা ও উপজেলা আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী প্রচারণায় অংশ নেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছোহরাব হোসেন বাবুল মৃধার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান ও নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী।

আতিকুর রহমান/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।