মেহেরপুরে স্বতন্ত্রপ্রার্থীর পথসভায় হামলা, আহত ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৫:৫৪ এএম, ৩১ ডিসেম্বর ২০২৩

মেহেরপুরের মুজিবনগরে স্বতন্ত্রপ্রার্থীর পথসভায় হামলার ঘটনা ঘটেছে। এতে এক নারী কর্মীসহ চারজন আহত হয়েছেন। শনিবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বাগোয়ান গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান (৪৩), ছাত্রলীগের সাবেক নেতা খালিদুজ্জামান খান ডালিম (৪৬), যুবলীগকর্মী তেলা শেখ (৪৬) ও সাবেক নারী সদস্য মুক্তা খাতুন (৩৭)।

এলাকাবাসী জানান, বাগোয়ান গ্রামের পাঠানপাড়ার নৌকার প্রার্থী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের একটি অফিস রয়েছে। রাতে তার দক্ষিণ পাশে মসজিদের কাছে স্বতন্ত্রপ্রার্থী প্রফেসর আব্দুল মান্নানের পথসভা চলছিল। প্রফেসর আব্দুল মান্নানের বক্তব্যের সময় জোরে মাইক বাজাতে শুরু করেন নৌকার সমর্থকরা। শহিদুল ইসলাম পেরেশান, খালিদুজ্জামানসহ বেশ কয়েকজন কর্মী তাদের মাইকের শব্দ কমাতে বলেন। এসময় নৌকার সমর্থকরা তাদের ওপর হামলা চালান বলে অভিযোগ করা হয়। এতে ডালিম, তেলা শেখ, শহিদুল ইসলাম পেরেশান ও মুক্তা খাতুন নামের এক নারী আহত হন। পরে তাদের উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

এ বিষয়ে স্বতন্ত্রপ্রার্থী প্রফেসর আব্দুল মান্নান বলেন, ঘটনাটি দুঃখজনক। পথসভায় এমন হামলা মেনে নেওয়া যায় না। আমাদের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। মুজিবনগর থানায় মামলার প্রস্তুতি চলছে। বিষয়টি নির্বাচন কমিশনকে জানানো হবে।

মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা জানান, তাদের কর্মীদের ওপর প্রথমে হামলা হয়েছে। এমনকি অফিসের চেয়ারও ভাঙচুর করা হয়। বিষয়টি নিয়ে তারাও থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কুমার দত্ত জানান, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তারা পুরো এলাকা নিয়ন্ত্রণে নেয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। উভয়েই একে অপরকে অভিযোগ করছে। বিষয়টির সুষ্ঠু তুদন্ত করা হবে।

আসিফ ইকবাল/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।