গাজীপুরে বিএনপির দুই নেতাকে বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১০:২৪ পিএম, ৩০ ডিসেম্বর ২০২৩

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গাজীপুরের দুই নেতাকে দল থেকে বহিষ্কার করেছে বিএনপি। বহিষ্কৃতরা হলেন- শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম হোসেন ও কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামান।

শনিবার (৩০ ডিসেম্বর) রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়েছে।

পত্রে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম হোসেন ও কালিয়াকৈর পৌর বিএনপি'র সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামানসহ মৌলভীবাজার জেলা বিএনপির সহ-শ্রম বিষয়ক সম্পাদক আজিজুহক সেলিম, মৌলভীবাজার পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাধব দে, টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলা বিএনপির সদস্য ইসরাফুল ইসলাম কামাল ও সাবেক সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান ঠান্ডু, কালিহাতি উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক রাশিদুল ইসলাম রতনকে বিএনপির প্রাথমিক সদস্যপদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হলো।

এ বিষয়ে গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ রিয়াজুল হান্নান বলেন, দেশ একটি ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের সাধারণ মানুষ আজ আওয়ামী লীগের নির্বাচন বর্জন করেছে। অথচ শ্রীপুর উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম হোসেন ও কালিয়াকৈর পৌর বিএনপির সহ-সাধারণ সম্পাদক হারিজ উজ্জামান তাদের নিজ নিজ এলাকায় আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে গণসংযোগ ও ভোট চেয়ে পথসভায় বক্তব্য প্রদান করেছেন। সে কারণে কেন্দ্রীয় বিএনপি তাদের দল থেকে বহিষ্কার করেছে।

এম এ আই/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।