মেহেরপুর-১

প্রচারণায় সরকারি গাড়ি ব্যবহার, পৌর মেয়রকে শোকজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৮:২১ পিএম, ৩০ ডিসেম্বর ২০২৩

সরকারি গাড়ি ব্যবহার করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটনকে শোকজ করেছে নির্বাচন অনুসন্ধান কমিটি। শনিবার (৩০ ডিসেম্বর) মেহেরপুর-১ আসনের নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও মেহেরপুরে যুগ্ম জেলা ও দায়রা জজ এইচ এম কবির হোসেন এ নোটিশ দেন।

মেহেরপুর-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেনের পক্ষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাসের অভিযোগের প্রেক্ষিতে এ শোকজ করা হয়েছে।

শোকজে বলা হয়, নির্বাচনে মেহেরপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী প্রফেসর আব্দুল মান্নানের পক্ষে সরকারি গাড়ি ব্যবহার করে নিয়মিত প্রচারণা চালাচ্ছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিওতে সেটি দেখা যায়।

প্রচারণায় সরকারি গাড়ি ব্যবহার, পৌর মেয়রকে শোকজ

সরকারি গাড়ি ব্যবহার করে নির্বাচনী জনসভায় অংশগ্রহণ ও উসকানিমূলক, মানহানিকর বক্তব্য দিয়ে আচরণবিধি লঙ্ঘন করেছেন মর্মে প্রাথমিকভাবে প্রতীয়মান হয়। নোটিশে ১ জানুয়ারি দুপুর ১২টার মধ্যে তাকে নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের কার্যালয়ে জবাব দিতে বলা হয়েছে।

এ বিষয়ে পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, নৌকার প্রার্থী সরকারি প্রটোকল নিয়ে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছেন। তখন নির্বাচনী আচরণ ভঙ্গ হচ্ছে না। আমারটা হচ্ছে?

আসিফ ইকবাল/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।