কোনো ঈগল-ফিগল না, শুধু নৌকা চলবে: নায়ক সাইমন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৪ এএম, ৩০ ডিসেম্বর ২০২৩

প্রধানমন্ত্রী কৌশলের কারণে স্বতন্ত্র প্রার্থী হতে বাধা দেননি। কিন্তু তারা নৌকাকে ব্যবহার করছে। অতীতে নৌকাকে ব্যবহার করে তারা যে দিনের পর দিন অর্থ ইনকাম করেছে এখন সেগুলো ফেলে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। যতোই বিভ্রান্তি ছড়ানো হোক ঈগল-ফিগল চলবে না, শুধু নৌকা চলবে। আমরা শুধু সুন্দরভাবে নৌকাডা বায়াদে চইলা যাইতে চাই।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় নিজ জেলা কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের হোসেনপুর উপজেলার পুমদি ইউনিয়ন পরিষদ এলাকায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপির নির্বাচনী পথসভায় এসব কথা বলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক।

এ সময় বক্তব্যে নায়ক সাইমন সাদিক আরও বলেন, বাংলাদেশে আজ যে উন্নয়ন হয়েছে তা নৌকার হাত ধরে হয়েছে। উন্নয়নের সে ধারাবাহিকতা ধরে রাখার জন্য এবং কিশোরগঞ্জ-হোসেনপুর উপজেলাকে স্মার্ট হিসেবে গড়ে তোলার লক্ষ্যে নৌকা ও লিপি আন্টির কোনো বিকল্প নাই।

সাধারণ ভোটারদের উদ্দেশ্যে সাইমন সাদিক বলেন, আমরা কী চাই? আমরা কী ভাত চাই? কাপড় চাই? না, আমরা শান্তিপূর্ণভাবে বাঁচতে চাই? সুশৃঙ্খল নেতৃত্ব চাই? আমরা এমন নেতৃত্ব চাই না যে উড়ে আসলাম আর জুড়ে বসলাম। কিশোরগঞ্জ-হোসেনপুরে বিভিন্ন স্থানে দেখা যায় আমি আমার পছন্দের লোককে পদ পদবি দিয়ে দিলাম। সারাবছর খবর নাই, মোটরসাইকেল নিয়ে ঘুরেছি, সন্ত্রাসী কর্মকাণ্ড করেছি, এখন বিভিন্ন প্রোগ্রামে গিয়ে বিভিন্ন মতবাদ দিচ্ছি। নৌকা মনোনীত প্রার্থীর উপর আস্থা রেখে প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়েছেন। আমরা তার সঙ্গে থাকতে চাই, কারণ আমরা বিশ্বাস করে জননেত্রী শেখ হাসিনা যার উপর আস্থা রেখেছেন বাংলাদেশ তার দিকে তাকিয়ে থাকবে। আমরা কোনো দলীয়করণ চাই না।

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তার মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের কন্যা ডা. সৈয়দা জাকিয়া নূর লিপির প্রতিপক্ষ হিসেবে স্বতন্ত্র প্রার্থী (ঈগল মার্কা) হিসেবে তার বড় ভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ সাফায়েতুল ইসলাম অংশগ্রহণ করেছেন। এছাড়াও জাতীয় পার্টি (লাঙ্গল) মার্কায় ডা. আব্দুল হাই, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের প্রার্থী মো. আব্দুল আউয়াল, ইসলামী ঐক্যজোটের প্রার্থী মো. আশরাফ উদ্দিন, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মোবারক হোসেন, ন্যাশনাল পিপলস প্রার্টির প্রার্থী মো. আনোয়ারুল কিবরিয়া রয়েছেন।

এসকে রাসেল/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।