ফরিদপুর-১

নির্বাচনী সভায় খিচুড়ির আয়োজন, স্বতন্ত্রপ্রার্থীর সমর্থককে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ১২:৩৬ এএম, ৩০ ডিসেম্বর ২০২৩

ফরিদপুর-১ আসনের বোয়ালমারীতে আচরণবিধি লঙ্ঘন করে নির্বাচনী সভায় খিচুড়ি খাওয়ানোর আয়োজন করায় স্বতন্ত্রপ্রার্থীর এক সমর্থককে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাতে এ জরিমানা করা হয়। বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় ফরিদপুর-১ আসনের স্বতন্ত্রপ্রার্থী আরিফুর রহমান দোলনের নির্বাচনী সভা বোয়ালমারী-মাইজকান্দি আঞ্চলিক মহাসড়কের দিলীপ রায় হোমিওপ্যাথি মেডিকেল কলেজের সামনে অনুষ্ঠিত হয়। সভা শেষে আগতদের জন্য খিচুড়ির ব্যবস্থা করা হয়।

jagonews24

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বোয়ালমারী উপজেলায় নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খায়রুজ্জামান আরিফুর রহমান দোলনের সমর্থক আহাদুল করিমকে ২০ হাজার টাকা জরিমানা করেন এবং খিচুড়ি ও মাংস জব্দ করেন। পরে এসব খাবার এতিমখানায় এতিমদের মধ্যে বিতরণ করা হয়।

জানান, আচরণবিধি লঙ্ঘন করে খাবারের ব্যবস্থা করায় স্বতন্ত্রপ্রার্থী আরিফুর রহমান দোলনের সমর্থক আহাদুল করিমকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দকৃত খিচুড়ি এতিমখানায় দেয়া হয়েছে।

এন কে বি নয়ন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।