নির্বাচনবিরোধী লিফলেট বিতরণের সময় বিএনপির ৪ নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২৮ ডিসেম্বর ২০২৩

লক্ষ্মীপুরের রামগঞ্জে নির্বাচনবিরোধী লিফলেট বিতরণের সময় বিএনপির চার নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে রামগঞ্জ পৌরসভার কলাবাগান এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। তবে পুলিশ জানিয়েছে, তাদের বিরুদ্ধে বিস্ফোরক ও সহিংসতার মামলা রয়েছে।

গ্রেফতাররা হলেন লক্ষ্মীপুর পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চু, যুগ্ম-আহ্বায়ক আশরাফ পাটোয়ারী, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জহির রায়হান বাবু ও ছাত্রদল নেতা মো. মামুন।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলাইমান বলেন, গ্রেফতাররা বিস্ফোরক ও রাজনৈতিক সহিংসতা মামলার আসামি। অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের আদালতে পাঠানো হবে।

লক্ষ্মীপুর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান বলেন, নির্বাচনবিরোধী লিফলেট বিতরণ কার্যক্রম শান্তিপূর্ণ ছিল। কিন্তু পুলিশ চার নেতাকে গ্রেফতার করেছে। যে মামলায় তাদের গ্রেফতার দেখানোর কথা বলা হচ্ছে সেগুলোতে তাদের নাম নেই। তামাশার নির্বাচন বাস্তবায়ন করতেই পুলিশ নেতাকর্মীদের গ্রেফতার করছে।

কাজল কায়েস/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।