পথসভায় বিএনপির বহিষ্কৃত নেতা রঞ্জন

‘তারেক রহমানের অপরাধে জিয়াউর রহমান রাজাকার’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০২:৪১ পিএম, ২৮ ডিসেম্বর ২০২৩

‘এখন দুঃখে কইতে হয় তারেক সাহেব দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন হয়ে গেছেনগা, চেয়ারম্যান হয়ে গেছেনগা। এই দলের জন্য আপনি কী করছেন। এই দলে আপনার অবদান কী। দুই টাকা চাঁদা দিছেন দলে? দলের একটা নেতাকে আপনার পকেটের ৫ টাকা দিয়ে সাহায্য করছেন? বিএনপির একটা অফিস ভাড়া দিছেন আপনার কামাইয়ের টাকা থেকে? আর কামাইয়ের টাকা কইত্তে দিবেন, জীবনে এক টাকা কামাই করছেন? কামাইতো বাপের কামাই। এটাওতো কলঙ্কিত করেছেন। আপনার কারণে জিয়াউর রহমান আজকে রাজাকার হয়েছেন। আপনার কারণে আজ দেশমাতা খালেদা জিয়া জেল খাটতেছে। আপনি জানেন না কার অপরাধে জেল খাটতেছেন। জনগণের সামনে কইতারি না। আপনি জানেন না?’

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে কটিয়াদী উপজেলার বনগ্রাম উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আয়োজিত এক পথসভায় এসব কথা বলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা সাবেক সংসদ সদস্য মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন।

তিনি তার বক্তব্য আরও বলেন, যত বছর ধরে বিএনপি করি নিজের কামাই দিয়েই বিএনপি করছি। যত নির্বাচন করছি একটা নির্বাচনও তো বিএনপির টাকা দিয়া করছি না। দলের টাকা দিয়া করছি না। বরং প্রতি নির্বাচনে লাখ লাখ টাকা বিএনপিকে চাঁদা দিছি।

মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন বক্তব্যে আরও বলেন, ঢিল যদি আরেকজনকে মারেন তাইলে ঢিল উল্টা আসবে। আমাদের পিছনে লেলিয়ে দিছেন লোক। আমরা নির্বাচন করতে আসছি। এখন পর্যন্ত বিএনপি কি কোনো কর্মসূচি নিয়েছে আমরা নির্বাচন করতে দিবো না। বলছে, এখন পর্যন্ত বলছে আপনারা নির্বাচনে কেউ ভোট দিয়েন না। একটা লিফলেট দিছে। ডামি নির্বাচনের খেলা আপনারা বর্জন করুন। কী নির্বাচন? ডামি নির্বাচন? ডামি মানে ভুয়া। অর্থাৎ এইলার নাম গোলাপ মেম্বার আমি গিয়া কইলাম আমি গোলাপ মেম্বার। তাইলে আমি কি হইলাম ভুয়া ডামি। গোলাপ যদি মাইন্যা নেয় তাইলে ডামি। না মাইন্যা নিলে ভুয়া। আমরাতো এই ভুয়া নির্বাচনের বিপক্ষেই লড়তাছি। আমরাতো চাই জনগণ যেন তার সত্যিকারের ভোট তার পছন্দের প্রার্থীকে দিতে পারে। জনগণ যেন তার ভোটটা দিতে পারে। আমরাতো সেই সঠিক নির্বাচনের জন্যই সংগ্রাম করতেছি। যুদ্ধ করতেছি। আপনারাতো এই কথাই কইলেন। রতন নির্বাচনে বাধা দিচ্ছেন না। নির্বাচন দিবেন না বলেন। নির্বাচন বাধা দেওয়ার মতো ক্ষমতাতো আপনার নাই। পারতেন নাতো, এক ঘণ্টা টিকে থাকতে পারবেন না।

কিশোরগঞ্জ-২ আসনে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন, আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থী আবদুল কাহহার আকন্দ, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) টেলিভিশন প্রতীকের প্রার্থী বিল্লাল হোসেন, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) আম প্রতীকের প্রার্থী আলেয়া ও গণফ্রন্টের মাছ প্রতীকের প্রার্থী মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম।

এছাড়াও দুই স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক এমপি সোহরাব উদ্দিন প্রতিদ্বন্দ্বিতা করছেন নির্বাচনে।

এসকে রাসেল/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।