মাগুরায় সাকিব

‘ভোট দিয়ে নির্বাচন সার্থক করুন’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১২:০৮ পিএম, ২৮ ডিসেম্বর ২০২৩

মাগুরা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বুধবার (২৭ ডিসেম্বর) গণসংযোগ করেছেন মাগুরা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসান।

এ সময় ভায়না শান্তিবাগ মাঠে সাকিব আল হাসান তার নির্বাচনী প্রচারণায় বলেন, আশা করছি আগামী ৭ জানুয়ারি আপনারা সবাই ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে নির্বাচন সার্থক করে তুলবেন। আমি বিজয়ী হলে সবার কথা শুনবো। সবার পাশে থেকে সম্মিলিতভাবে মাগুরাকে এমন একটি অবস্থানে নিয়ে যাবো যা দেশের মধ্যে মডেল হবে। আমার প্রাণপ্রিয় মাগুরার এই জনপদকে নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে।

তিনি আরও বলেন, আপনরা যাকে ইচ্ছে ভোট দিন। তবু সবাই ৭ জানুয়ারি কেন্দ্রে আসুন। আমার দৃষ্টিতে সব প্রার্থী যোগ্য। সব এলাকায় যেভাবে আমাকে সহযোগিতা করছে এটি অব্যাহত থাকলে আমি বিপুল ভোটে বিজয়ী হয়ে মাগুরা-১ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাবের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রানা আমরি ওসমান, জেলা কৃষক লীগের সভাপতি মইনুল ইসলাম পলাশ, কৃষক লীগের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান প্রমুখ। সভায় বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

পরে শহরের ভায়না মোড়ে নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন করেন সাকিব আল হাসান।

মিলন রহমান/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।