লরি উল্টে ঢাকা থেকে চট্টগ্রামমুখী ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:৫০ এএম, ২৮ ডিসেম্বর ২০২৩

কুমিল্লা-নোয়াখালী মহাসড়কে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের ক্রসিংয়ের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে একটি পণ্যবাহী লরি। লরির নিচে চাপা পড়েছে দুটি সিএনজি অটোরিকশা। তাৎক্ষণিকভাবে রেললাইনের ওপর থেকে লরিটি সরিয়ে নিতে না পারায় ঢাকা থেকে চট্টগ্রামমুখী ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে অন্তত আড়াই ঘণ্টা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল পোনে ৭টার দিকে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর রেলগেট সংলগ্ন একাকায় এ দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা রেলওয়ের ঊর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী লিয়াকত আলী মজুমদার জানান, লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে রেলক্রসিংয়ের ওপর দুটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঢাকা থেকে চট্টগ্রামগামী রেললাইনটি বন্ধ রয়েছে। তবে চট্টগ্রাম থেকে ঢাকামুখী যে লাইনটি সেটি ডাউন লাইনে ব্যবহার করে রেল চলাচল দ্রুত স্বাভাবিক করার চেষ্টা চলছে।

কুমিল্লা রেলওয়ে ইনচার্জ মোস্তফা কামাল জানান, এ ঘটনায় তাৎক্ষণিকভাবে নিহতের খবর পাওয়া যায়নি। তবে লরি ও দুই অটোরিকশার ব্যাপক ক্ষতি হয়েছে।

জাহিদ পাটোয়ারী/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।