এমপি ইব্রাহিম

‘উন্নয়ন পেয়েও নৌকায় ভোট না দিলে আল্লাহ দেখবো’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:০২ পিএম, ২৬ ডিসেম্বর ২০২৩

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উন্নয়ন পেয়েও যারা নৌকায় ভোট দেবেন না তাদের বিষয়টি আল্লাহ দেখবো’ বলে মন্তব্য করেছেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের নৌকার প্রার্থী সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় চাটখিলের খিলপাড়া ইউনিয়নের নাহারখিল রহমত উল্যাহ কেরানী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মহিলা সমাবেশে একথা বলেন তিনি।

ইব্রাহিম বলেন, ‘এখন মাগরিবের সময়। মা-বোনরা বাড়ি গিয়ে নামাজ পড়বেন। কে কে ভোটের দিন একেকজনে আরেকজনকে সঙ্গে নিয়ে ৭ জানুয়ারি কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেবেন?’

এসময় উপস্থিত শত শত নারী হাত তুললে এমপি বলেন, হাত তুলে ওয়াদা করেছেন, এটা কে দেখেছেন? সবাই বলেন, আল্লাহ। তখন তিনি বলেন, ‘উন্নয়ন পেয়েও যারা নৌকায় ভোট দেবেন না তাদের বিষয়টিও দেখবেন আল্লাহ।’

নৌকার প্রার্থী ইব্রাহিম আরও বলেন, ‘চাটখিল-সোনাইমুড়ীতে তেমন কোনো কাজ বাকি নেই। এখন শুধু মা-বোনদের বাড়ির দরজা ও ব্যবহারের ঘাটলা করে দেওয়ার বাকি আছে। এবার নির্বাচিত হলে সেটাও বাকি থাকবে না।’

এসময় আরও বক্তব্য রাখেন চাটখিল পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, উপজেলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার মুন্নি প্রমুখ।

নোয়াখালী-১ আসনে আটজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে নৌকার প্রার্থী এইচ এম ইব্রাহিমের সঙ্গে অন্যতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সোনাইমুড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা খন্দকার রুহুল আমিন (ইগল)। এরআগে ২০১৪ ও ২০১৮ সালে নৌকা প্রতীকে এমপি নির্বাচিত হন ইব্রাহিম।

ইকবাল হোসেন মজনু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।