অতিরিক্ত মাইক ব্যবহার করায় মাহিকে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৫:১০ পিএম, ২৫ ডিসেম্বর ২০২৩

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় তানোর পৌর এলাকার গোল্লাপাড়া বাজারে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করেন।

রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন শারমিন আক্তার নিপা মাহিয়া ওরফে মাহিয়া মাহি।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে অতিরিক্ত মাইক ব্যবহার করে মাহির ট্রাক প্রতীকের প্রচার-প্রচারণা চলছিল। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং বিল্লাল হোসেন জানান, আচরণবিধি ভঙ্গ করে একসঙ্গে সাতটি মাইক ব্যবহার করছিলেন মাহির প্রচারকাজের সঙ্গে জড়িত লোকজন। এ কারণে প্রার্থীকে জরিমানা করা হয়েছে। তবে ঘটনাস্থলে মাহি উপস্থিত ছিলেন না।

রাজশাহীর ছয়টি আসনের নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদ জানান, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা হয়েছে। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন। কেউ আচরণবিধি ভঙ্গ করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সাখাওয়াত হোসেন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।