মাগুরাকে নিয়ে যাবো অনন্য উচ্চতায়: সাকিব

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ২৫ ডিসেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার অংশ হিসেবে মাগুরা শহরের নতুন বাজার সাপ্তাহিক হাটে গণসংযোগ করেছেন মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাকিব আল হাসান। মাগুরাকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেছেন তিনি। এজন্য নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেছেন আওয়ামী লীগের এ প্রার্থী।

রোববার (২৪ ডিসেম্বর) গণসংযোগ চলাকালে হাটের সবজি বাজার, মাছপট্টি, মাংস বাজারসহ সব এলাকা ঘুরে ক্রেতা-বিক্রতাদের সঙ্গে কুশল বিনিময় করেন সাকিব আল হাসান। পাশাপাশি নৌকার জন্য ভোট প্রার্থনা করেন তিনি।

প্রচারণাকালে সাকিব আল হাসান কথা বলেন, ‘এই হাটটি অনেক পুরোনো ও ঐতিহ্যবাহী। গ্রামের মানুষ তাদের ক্ষেতে উৎপাদিত সবজিসহ নানা পণ্য বিক্রি করতে এখানে আসেন। ছেলেবেলা থেকেই এটি দেখে আসছি আমি। বাবার সঙ্গে এখানে অনেকবার এসেছি। ভোট চাইতে এভাবে আসবো কোনদিন ভাবিনি। আজ অনেক মানুষের সঙ্গে বিশেষ করে কৃষক ভাইদের সঙ্গে মিলিত হতে পেরে ভালো লাগছে। কৃষকরাইতো আমাদের প্রাণ। তাদের ঘাম ও শ্রমের কাছে প্রতিটি বাঙালি ঋণী।’

পরে শহরের পারনান্দুয়ালী মাধ্যমিক বিদ্যালয়ে গণসংযোগ করেন সাকিব আল হাসান। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, প্রচার প্রকাশনা সম্পাদক রেজাউল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকবুল হাসান মাকুলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এরআগে নির্বাচনকে সামনে রেখে ১৪ দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় সবাইকে সম্মিলিতভাবে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান আওয়ামী লীগ মনোনীত এ প্রার্থী।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে সভায় সাকিব আল হাসানসহ বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা জাসদ সভাপতি বীর মু্ক্তিযোদ্ধা সৈয়দ অহিদুল ইসলাম ফণি, জাতীয় পার্টির নেতা ফতেহ আলী টিপুসহ অন্যরা।

সভায় সাকিব আল হাসান বলেন, ‘দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে কীভাবে জয়ী করা যায় সে বিষয়ে ১৪ দলের নেতাকর্মীরা আমরা একসঙ্গে আলোচনা করেছি। নির্বাচনে একসঙ্গে নৌকার পক্ষে কাজ করার বিষয়ে প্রত্যেকে ইতিবাচক বক্তব্য দিয়েছেন। সবাই ঐক্যমত পোষণ করেছেন। আগামীতে একসঙ্গে থেকে আমরা সব বিষয়ে কাজ করতে পারবো ইনশা আল্লাহ। মাগুরাকে নিয়ে যাবো অনন্য উচ্চতায়।’

সভায় জেলা ১৪ দলীয় কমিটি ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ বলেন, আমরা ১৪ দলের নেতাকর্মীরা এ বৈঠকে একমত হয়ে একসঙ্গে০ কাজ করার অঙ্গীকার করেছি। সবাই একত্রে নৌকার পক্ষে কাজ করবো। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সাকিব আল হাসানকে আমরা সবধরনের সহযোগিতা করছি ও করবো।

মিলন রহমান/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।