অসহযোগ আন্দোলন সফল করতে মাটিরাঙ্গায় মহিলা দলের লিফলেট বিতরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ২৩ ডিসেম্বর ২০২৩

আসন্ন সংসদ নির্বাচনে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনকে সফল করার আহবান জানিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় লিফলেট বিতরণ করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর মহিলা দলের নেতাকর্মীরা।

শনিবার (২৩ডিসেম্বর) দুপুরে জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শাহেনা আক্তারের নেতৃত্বে মাটিরাঙ্গা পৌর শহরে মহিলা দলের নেতাকর্মীরা লিফলেট বিতরণ করেন। এসময় তারা পুরাতন হাসপাতাল মোড়সহ বাজারের ব্যাবসায়ী ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করে।

শাহেনা আক্তার বলেন, অসহযোগ আন্দোলনের মাধ্যমেই এ সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবি আদায় করা হবে। এজন্য আসন্ন ৭ জানুয়ারিতে এ তামাশার নির্বাচনে দেশপ্রেমিক জনগণ ও ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার আহ্বান জানাই।

আসন্ন সংসদ নির্বাচনে ভোট বর্জন ও অসহযোগ আন্দোলনকে সফল করার আহবান জানিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় লিফলেট বিতরণ করেছে

লিফলেট বিতরণ উপজেলা মহিলা দলের সভাপতি মাজেদা আক্তার, সাধারণ সম্পাদক জরিনা বেগম, পৌর মহিলা দলের সভাপতি জয়শ্রী দে ও সাধারণ সম্পাদক তানজিলা সুলতানসহ বিএনপির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মুজিবুর রহমান ভুইয়া/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।