সিরাজগঞ্জ-৩

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির জাকির হোসেন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ১১:৫৫ পিএম, ২২ ডিসেম্বর ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে জাতীয় পার্টি (জাপা) মনোনীত প্রার্থী জাকির হোসেন। তিনি দলীয় প্রতীক পেলেও এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না। জাকির হোসেন বর্তমানে দলটির রায়গঞ্জ উপজেলা শাখার সভাপতির দায়িত্ব পালন করছেন।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে রায়গঞ্জ পৌরসভার বাসস্ট্যান্ড এলাকায় নির্বাচনী ক্যাম্পে এ ঘোষণা দেন জাকির হোসেন।

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে তিনি বলেন, ‌‘১৭ ডিসেম্বর পর্যন্ত মাঠে ছিলাম। বেশ কয়েকটি নির্বাচনী ক্যাম্পও করেছি। দলের নেতাকর্মী ও ভোটারদের মাঝে বেশ উৎসাহ-উদ্দীপনা ছিল। কিন্তু ১৭ ডিসেম্বর বিকেল ৪টার পর থেকে সব শেষ হয়ে গেছে। জাতীয় পার্টির নেতা জিএম কাদের মাঠে নেই। তার কোনো নির্দেশনাও পাওয়া যাচ্ছে না। এখন যেহেতু প্রত্যাহারের কোনো সুযোগ নেই। তাই ভোটের মাঠ থেকে আমি সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’

এসময় জাতীয় পার্টির রায়গঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক শের আলী, সদস্য মর্তুজা সরকার, পাঙ্গাসী ইউনিয়ন শাখার সদস্য ওয়াজেদ আলীসহ দলটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ, স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সুইট ও বিএনএমের গোলাম মোস্তফা প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এম এ মালেক/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।