গানের আসরে চেয়ারে বসা নিয়ে দ্বন্দ্বে সংঘর্ষ, নিহত ১

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ২১ ডিসেম্বর ২০২৩

নেত্রকোনার মদনে গানের আসরে চেয়ারে বসা নিয়ে দ্বন্দ্বে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে জুয়েল মিয়া (৩৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ৩০ জন। গুরুতর আহত ১০ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলার কাইটাইল ইউনিয়নের বাঁশরী (বাফলা) গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত জুয়েল মিয়া ওই গ্রামের সুলতু মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার কাইটাইল ইউনিয়নের কাইটাইল গ্রামের নজরুল ইসলামের বাড়িতে ঝুমুর গানের আসর বসে। আসরে চেয়ারে বসা নিয়ে বাঁশরী গ্রামের চন্দনের ছেলে মাহফুজের সঙ্গে একই গ্রামের নুরুল হকের ছেলে সাব্বিরের বাগবিতণ্ডা হয়। পরদিন সকালে মাহফুজ নিজ বাড়ির সামনে সাব্বিরকে পেয়ে মারধর করেন।

বিষয়টি মীমাংসার জন্য বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য লোকজন কাইটাইল বাজারে সালিশি বৈঠকে বসেন। এসময় দুপক্ষের লোকজনের মধ্যে উত্তেজনার সৃষ্টি হলে তারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ান। সংঘর্ষে চন্দন মিয়া গ্রুপের জুয়েল মিয়া গুরুতর আহত হন। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার জানান, ঘটনায় জড়িত থাকার সন্দেহে হাসপাতাল থেকে চারজনকে আটক করা হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে

এইচ এম কামাল/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।