মানুষকে দুর্নীতিবাজদের থেকে মুক্ত করতে চাই: ব্যারিস্টার সুমন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৪:১১ পিএম, ২১ ডিসেম্বর ২০২৩

হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আমার এলাকার মানুষকে দুর্নীতিবাজদের থেকে মুক্ত করতে চাই। যারা পরিবেশ নষ্ট করে তাদের থেকে মুক্ত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে চাই।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে নির্বাচন কমিশনার আনিছুর রহমানের আগমন উপলক্ষে হবিগঞ্জ শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় অংশ নিতে গিয়ে এসব বলেন।

এ সময় তিনি বলেন, আমি ৪৯টি ব্রিজ বানিয়েছি। হাজার হাজার গাছ লাগিয়েছি। আমার বিশ্বাস আগামী ৩০ বছর ঈগলের মতো করে আমি যে নিশানা ঠিক করেছি তা বাস্তবায়ন করতে পারব।

মানুষকে দুর্নীতিবাজদের থেকে মুক্ত করতে চাই: ব্যারিস্টার সুমন

তিনি আরও বলেন, আমি স্বতন্ত্র ঠিকই। কিন্তু আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। অনুমতি নিয়ে স্বতন্ত্র। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজনকে দিয়েছেন নৌকার নমিনেশন আর আমাকে দিয়েছেন স্বতন্ত্র নির্বাচন করার পারমিশন। আমাকে একেবারেই স্বতন্ত্র যেটা বলা হয় সেটি বলা ঠিক হবেনা। এখানে যে যুদ্ধটা হবে, যারা নৌকা নিয়ে দীর্ঘদিন ধরে আছেন তারা যদি জনপ্রিতা হারিয়ে থাকেন তাহলে নৌকা থেকে মাঝিটা বদল হবে। মাঝি দুর্বল বা ঝুকিপূর্ণ হলে সে নৌকায় মানুষ উঠতে চাইবেনা।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।