আখতারুজ্জামানের নির্বাচনী কাজে অংশ নেওয়ায় যুবদল নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ২১ ডিসেম্বর ২০২৩

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে বিএনপির বহিষ্কৃত নেতা স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের নির্বাচনী কর্মকাণ্ডে অংশ নেওয়ায় পাকুন্দিয়া উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মকবুল হোসেন সরকারকে বহিষ্কার করা হয়েছে।

মকবুল হোসেন সরকার পাকুন্দিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিল।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের দফতর সম্পাদক (সহ-সভাপতি) কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় সিদ্ধান্ত অমান্য ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাতীয়তাবাদী যুবদল কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক মকবুলকে প্রাথমিক সদস্য পদসহ দলের সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন ইতিমধ্যে এ সিদ্ধান্ত কার্যকর করেছেন।

পাকুন্দিয়া উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক বহিস্কৃত নেতা মকবুল হোসেন সরকার জানান, আমি প্রতিহিংসার শিকার। কে বা কারা কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে বিএনপির বহিষ্কৃত নেতা স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের সঙ্গে আমার ছবি তুলে সামাজিক মাধ্যমে ভাইরাল করেছে। যেহেতু দল আমাকে বহিষ্কার করেছে তাই আমি সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের নির্বাচনী কর্মকাণ্ডে অংশ নেবো।

এ বিষয়ে পাকুন্দিয়া উপজেলা যুবদলের আহ্বায়ক মিজানুর রহমান খান সুমনের মোবাইল নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

এস কে রাসেল/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।