পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেলো দুই বন্ধুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:১১ পিএম, ২০ ডিসেম্বর ২০২৩

নওগাঁর নিয়ামতপুর উপজেলায় পিকআপভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের ধানসুরা-নাচোল আঞ্চলিক সড়কের টগরইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের টগরইল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে পারভেজ (১৯) ও তার বন্ধু চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আনারুল ইসলামের ছেলে হাবীব (২০)।

পুলিশ জানায়, পারভেজ ও হাবীব রাজশাহীর একটি কলেজে পড়াশোনা করতেন। মঙ্গলবার পারভেজের সঙ্গে তার গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিলেন হাবীব। বুধবার দুপুরে তারা মোটরসাইকেলে করে রাজশাহীতে ফিরছিলেন। পথে ধানসুরা-নাচোল সড়কের টগরইল মোড়ে মুরগিবাহী পিকআপভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক হাবীব ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত পারভেজকে উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কতর্ব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, এ ঘটনায় চালককে আটক করে পিকআপটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

মশিউর রহমান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।