স্কুলছাত্রদের কাছে পর্নো ভিডিও সরবরাহ করতেন তারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ২০ ডিসেম্বর ২০২৩

নওগাঁর বদলগাছীতে কিশোর ও স্কুলপড়ুয়া ছাত্রদের কাছে পর্নো ভিডিও সরবরাহের অভিযোগে চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার ভান্ডারপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (২০ ডিসেম্বর) সকালে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর শেখ সাদিক।

গ্রেফতাররা হলেন, উপজেলার ভান্ডারপুর গ্রামের মৃত নুরুল হুদার ছেলে জহুরুল ইসলাম (৪৩), লালুহার গ্রামের আব্দুস সালামের ছেলে রফিকুল ইসলাম (৩৯), আক্কেলপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে মানিক হোসেন (২৭) এবং ভোলার পালশা গ্রামের মৃত আশরাফুল ইসলামের ছেলে হাসান আলী (৩২)।

স্কুলছাত্রদের কাছে পর্নো ভিডিও সরবরাহ করতেন তারা

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলার ভান্ডারপুর বাজারে ওই চারজন তাদের দোকানে কম্পিউটারের হার্ডডিস্কে অশ্লীল সিনেমা ও গানের ভিডিও সংরক্ষণ করতেন। পাশাপাশি এসব ভিডিও টাকার বিনিময়ে স্থানীয় কিশোর ও স্কুলপড়ুয়া ছাত্রদের কাছে সরবরাহ করতেন। গোপন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় গোয়েন্দা নজরদারি শুরু করে র‌্যাব। মঙ্গলবার সন্ধ্যায় অভিযান চালিয়ে প্রমাণসহ তাদের হাতেনাতে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে স্থানীয় থানায় হস্তান্তর করা হয়।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, স্থানীয় কিশোর ও স্কুলপড়ুয়া ছাত্রদের কাছে পর্নো ভিডিও সরবরাহের অভিযোগ এনে চারজনের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব। তাদের গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

মশিউর রহমান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।