আমগাছে ঝুলছিল ব্যবসায়ীর হাত-পা বাঁধা মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৪:৫২ পিএম, ১৮ ডিসেম্বর ২০২৩

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার আউয়ালগাড়ী মাদারতলীতে নরেশ চন্দ্র (৪৫) নামের এক ব্যক্তির হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে মরদেহ উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত নরেশ চন্দ্র রবিদাস উপজেলার আউয়ালগাড়ী ঈদগাহ পাড়া গ্রামের মৃত বিরেন চন্দ্র রবিদাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার (১৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে বাড়ি থেকে রাতের খাবার খেয়ে বের হন নরেশ চন্দ্র। এরপর রাত ১২টা পর্যন্ত বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন আশপাশে খোঁজাখুঁজি করেন। কিন্তু কোথাও তাকে পাওয়া যায়নি। পরে সোমবার সকালে মাদারতলী তুলশীগঙ্গা নদীর বাঁধের পশ্চিম পাশে জলপাই গাছের সঙ্গে হাত ও পা বাঁধা মরেদহ উদ্ধার করে পুলিশ।

নিহতের স্ত্রী সান্ত্বনা রবিদাস বলেন, আমার স্বামী রোববার একটি অনুষ্ঠানে কসমেটিকসের দোকান দেন। পরে সেখান থেকে রাত ৮টার দিকে বাড়িতে এসে রাতের খাবার খেয়ে আবার বাইরে যান। রাতে আর বাসায় ফেরেননি। সকালে আমগাছে তার মরদেহ ঝুলছে খবর পাই।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে এলে প্রকৃত ঘটনা নিশ্চিত হওয়া যাবে।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।