ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইনে পাওয়া গেলো ২৭৩০০ পিস ইয়াবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৪:৫১ পিএম, ১৭ ডিসেম্বর ২০২৩

ফ্ল্যাটের ইন্টেরিয়র ডিজাইনের ভেতর লুকিয়ে রাখা ছিল ২৭ হাজার ৩০০ পিস ইয়াবা। বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ইয়াবাগুলো জব্দ করেছে র‌্যাব। এ সময় আবুল হাশেম সোহাগকে (৩৮) আটক করা হয়।

রোববার ভোরে (১৭ ডিসেম্বর) ফেনী শহরের মাইশা টাওয়ারের একটি ফ্ল্যাটের ইন্টেরিয়রে এসব ইয়াবা পাওয়া যায়। জব্দ করা ইয়াবার আনুমানিক মূল্য ৮২ লাখ টাকা।

আটক সোহাগ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উত্তর বেতিয়ারা গ্রামের মো. আবিদ আলীর ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কয়েকজন মাদককারবারি ফেনী শহরের একটি ফ্ল্যাটে বেচাকেনার উদ্দেশ্যে মজুত করছে। পরে র‌্যাবের একটি দল মাইশা টাওয়ারের ওই ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে। এ সময় সোহাগকে আটক করা হয়। তার দেওয়া তথ্যে ফ্ল্যাটের কাঠের ইন্টেরিয়রের ভেতরে বিশেষভাবে রাখা এবং গ্যারেজে থাকা তার মাইক্রোবাস থেকে ২৭ হাজার ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় তার ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ জানান, দীর্ঘদিন ধরে সে কক্সবাজার থেকে স্বল্পমূল্যে ইয়াবা এনে চট্টগ্রাম, ফেনী, কুমিল্লাসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক কারবারি ও সেবনকারীদের কাছে বিক্রি করে আসছেন।

ফেনী র‌্যাবের কোম্পানি অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম জাগো নিউজকে জানান, আটক ব্যক্তি ও জব্দ করা ইয়াবার বিষয়ে আইনগত পদক্ষেপ নিতে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।