জয়পুরহাটে ট্রেনের বগিতে দুর্বৃত্তদের আগুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৮:৫০ এএম, ১৬ ডিসেম্বর ২০২৩

জয়পুরহাটে উত্তরা এক্সপ্রেসের একটি বগিতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৫ ডিসেম্বর) দিনগত রাত ১১টা ৫০মিনিটের দিকে স্টেশন সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। আগুনে ট্রেনের একটি বগির কয়েকটি সিট পুড়ে যায়।

সান্তাহার রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তার হোসেন জানান, রাজশাহী স্টেশন থেকে ছেড়ে আসা পার্বতীপুর গামী উত্তরা এক্সপ্রেস জয়পুরহাট স্টেশন পৌঁছালে একটি বগিতে আগুন দেখেন যাত্রীরা। পরে দাঁড়িয়ে থাকা যাত্রীরা আগুন নিভিয়ে ফেলেন। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ধারণা করা হচ্ছে জয়পুরহাট স্টেশনে আসার আগ মুহূর্তে ট্রেনের একটি বগিতে আগুন দেয় দুর্বৃত্তরা।

আরও পড়ুন: ঈশ্বরদীতে ট্রেনের বগিতে আগুন

তিনি আরও বলেন, ট্রেনটি স্টেশন ছেড়ে গন্তব্যের উদ্দেশ্যে রওনা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। তদন্তের পর বিস্তারিত জানাতে পারবো।

জয়পুরহাট স্টেশন মাস্টার রেজাউল ইসলাম জানান, ট্রেনটি জয়পুরহাট এসে থামলে একটি বগিতে আগুন দেখে যাত্রীরা ছোটাছুটি করতে থাকে। পরে যাত্রী ও রেলকর্মীরা মিলে আগুন নিভিয়ে ফেলে।

আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।