স্বামীর মৃত্যুর ৪ ঘণ্টা পর মারা গেলেন স্ত্রী, পাশাপাশি কবরে দাফন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ১৪ ডিসেম্বর ২০২৩

গাইবান্ধার পলাশবাড়ীতে নুরুল ইসলাম (৫৭) নামের এক ব্যক্তির মৃত্যুর চার ঘণ্টা পর মারা গেছেন তার স্ত্রী। তাদের পাশাপাশি কবরে দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) উপজেলার হোসেনপুর ইউনিয়নের দিগদাড়ি গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নুরুল ইসলাম ওই গ্রামের মৃত রজ্জব আলীর ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন। তার স্ত্রীর নাম জোসনা বেগম (৫০)।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, নুরুল ইসলাম সকালে সুস্থ অবস্থায় ঘুম থেকে ওঠেন। পরে সকাল ৮টার দিকে আকস্মিক মারা যান। একদিকে স্বামীর মৃত্যুর শোক, অন্যদিকে দীর্ঘদিন ধরে নানা রোগে ভোগা তার স্ত্রী জোসনা বেগমও দুপুর ১২টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন। চার ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা আরও জানান, পারিবারিক কবরস্থানে পাশাপাশি দুটি কবর খোঁড়েন স্বজনরা। পরে সন্ধ্যায় জানাজা শেষে পাশাপাশি কবরে চিরনিন্দ্রায় শায়িত করা হয় এ দম্পতিকে।

বিষয়টি নিশ্চিত করে হোসেনপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তৌফিকুল আমিন মণ্ডল টিটু বলেন, বিষয়টি হৃদয়বিদারক। আমি ওই দম্পতির জানাজায় অংশ নিয়েছিলাম। তাদের পাশাপাশি কবরে দাফন করা হয়েছে।

শামীম সরকার শাহীন/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।