বুদ্ধিজীবী দিবসে শরীয়তপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ১৪ ডিসেম্বর ২০২৩

শহীদ বুদ্ধিজীবী দিবসে শরীয়তপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বেলা ১১টায় নড়িয়া উপজেলার নর কলিকাতা এলাকার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজে এ ম্যুরালটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে সাবেক আইজিপি এ কে এম শহীদুল হক ম্যুরালটির উদ্বোধন করেন।

তিনি বলেন, বাঙালি জাতির সবচেয়ে বড় অর্জন মহান মুক্তিযুদ্ধ। বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মুক্তিকামী জনতা এদেশের স্বাধীনতা ছিনিয়ে আনে। বঙ্গবন্ধু শুধু রাজনীতিবিদই ছিলেন না। বাংলাদেশের স্বাধীনতা তার স্বপ্ন ছিল। সেই স্বপ্ন তিনি বাস্তবায়ন করেছেন। তার সম্পর্কে প্রতিটি মানুষের জানা দরকার। তাই আগামীর প্রজন্মকে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে এ ম্যুরালটি তৈরি করা হয়েছে।

নিউজিল্যান্ডে বড় পুঁজি গড়ে প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত জয় বাংলাদেশ

এ সময় আরও উপস্থিত ছিলেন গোলাম হায়দার খান সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এইচ এম আক্তার হোসেন, মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এম. ফরিদ আল হোসাইন প্রমুখ।

বিধান মজুমদার অনি/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।