মনোনয়ন বৈধ ঘোষণায় বয়স ৪০ বছর কমে যাওয়ার অনুভূতি প্রার্থীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ১৩ ডিসেম্বর ২০২৩

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আপিলে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলির মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে আপিল শুনানিতে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে নির্বাচন কমিশন।

মনোনয়ন বৈধ ঘোষণার পর সন্ধ্যায় ফেসবুক লাইভে আসেন ৮০ বছর বয়সী এ প্রার্থী। এসময় ফিরোজুর রহমান বলেন, ‘আপনারা বলেছিলেন মার্কাটা আপনি এনে দেন, বাকিটা আমরা দেখবো। এখন এনে দিয়েছি, আপনাদের ওপর ছেড়ে দিলাম। আজকে যে বিজয় লাভ করেছি, তা বিরাট বিজয়। বাকি ৭ তারিখের বিজয়ের দায়িত্ব আপনাদের।’

তিনি আরও বলেন, ‘আজ মনে হচ্ছে ৮০ বছর থেকে আমি ৪০ বছরে এসে পড়েছি। এটা একটা আনন্দ। সবই আমার মা-বাবার দোয়া। নাহলে এসব জায়গায় যাওয়া হলো কিভাবে? এখন সবাই আমার মা-বাবা, সবাই আমার ভাই-বোন।’

ফিরোজুর রহমান ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চেয়ারম্যান ছিলেন। তিনি নির্বাচনে অংশ নিতে উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। ফেসবুক লাইভে এসে নানান বিতর্কিত মন্তব্যের কারণে ভাইরাল হয়েছেন তিনি।

গত ৩০ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়ায় রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন ফিরোজুর রহমান। গত ১ ডিসেম্বর তার সমর্থনে সই করা এক ভোটারকে অপহরণের অভিযোগ করেন তিনি। এরপর ভুয়া ভোটারের সই নেওয়ার অভিযোগ তুলে ৩ ডিসেম্বর তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। এ ঘটনায় আপিল করলে ফিরোজুর রহমানের মনোনয়ন বৈধ ঘোষণা করে কমিশন।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।