অন্তরঙ্গ ছবি ফেসবুকে, স্বজনদের নিয়ে যুবককে পেটালেন তরুণী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ১৩ ডিসেম্বর ২০২৩

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রেমের সম্পর্কের জেরে ছবি ফেসবুকে ছেড়ে ব্ল্যাকমেল করার অভিযোগে গোপাল মল্লিক (৩২) নামের এক যুবককে স্বজনদের নিয়ে পিটুনি দিয়েছেন ভুক্তভোগী তরুণী।

বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার অরুয়াইল বাজারের চুনিলালের মিষ্টির দোকানে এ ঘটনা ঘটে। গোপাল মল্লিক উপজেলার অরুয়াইল ইউনিয়নের অরুয়াইল গ্রামের চুনিলাল মল্লিকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গোপাল মল্লিক নিজের ধর্ম পরিচয় গোপন রেখে এক মুসলিম তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়। গোপাল দুজনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলে রাখেন। পরে ওই তরুণী গোপালের ধর্মীয় পরিচয় জানতে পেরে তাকে এড়িয়ে চলেন। এরপর থেকে ওই তরুণীকে ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করার চেষ্টা করেন গোপাল। বুধবার গোপাল অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছেড়ে দেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই তরুণী তার কয়েকজন স্বজনকে নিয়ে গোপালের দোকানে যান।

সেখানে ওই তরুণী গোপালের ওপর চড়াও হয়ে চরথাপ্পড় মারেন। তার স্বজনরা দোকান থেকে বের করে মারধর করেন। এসময় স্থানীয়রা তাদের নিবৃত করে পুলিশকে খবর দেন। পুলিশ এসে অভিযুক্ত গোপাল ও তরুণীকে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ওই তরুণীকে ব্ল্যাকমেলের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।