সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতার পা বিচ্ছিন্ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৯:১৮ এএম, ১২ ডিসেম্বর ২০২৩

নীলফামারীর জলঢাকায় ব্যাটারিচালিত ভ্যান ও মোটরসাইকেলের সংর্ঘষে আহসান হাবিব সাহেদ (৩২) নামের এক আওয়ামী লীগ নেতার ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

সোমবার (১১ ডিসেম্বর) রাতে জলঢাকা-ডোমার সড়কের দুন্দিবাড়ি ক্লাবের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহসান হাবিব জলঢাকা পৌরসভার আদর্শপাড়া এলাকার মৃত রাজা মিয়ার ছেলে। তিনি উপজেলা আওয়ামী লীগের উপ-দ্প্তর সম্পাদক।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে সাহেদ ও বাদশা নামের দুই যুবক মোটরসাইকেলযোগে জলঢাকা বাজারের দিকে যাচ্ছিলেন। পথে জলঢাকা-ডোমার সড়কের দুন্দিবাড়ি ক্লাবের মোড় এলাকায় একটি ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ভ্যানে থাকা টিনে মোটরসাইকেলচালক সাহেদের ডান পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পেছনে বসে থাকা বাদশার ডান হাঁটু গুরুতর জখম হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম বলেন, ঘটনাস্থল থেকে ভ্যান ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। আহতরা রংপুরে চিকিৎসাধীন।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।