এমপি তানসেনের ভোট বর্জনের ঘোষণা নন্দীগ্রাম জাসদের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ১১ ডিসেম্বর ২০২৩

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য ও বগুড়া জেলা জাসদের সভাপতি রেজাউল করিম তানসেনের ভোট বর্জনের ঘোষণা দিয়েছে নন্দীগ্রাম উপজেলা জাসদ।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে কর্মীসভা শেষে এই তথ্য জানান উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুল।

তিনি বলেন, সংসদ সদস্য রেজাউল করিম তানসেন নির্বাচিত হওয়ার পর থেকেই বিভিন্ন অনিয়মের সঙ্গে জড়িয়ে পড়েন। তিনি নেতাকর্মীদের সঙ্গে কোনো যোগাযোগ রাখেন না। নিয়মতান্ত্রিকভাবে কোনো কর্মকাণ্ড পরিচালনা করেন না। এমনকি মহাজোটের শরিকদল আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গেও তিনি সমন্বয় করেন না। এছাড়াও দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন পত্র উত্তোলন এবং জমা দেওয়ার সময় জাসদের নেতাকর্মীদেরকে কিছু জানাননি।

এ কারণে নন্দীগ্রাম উপজেলা জাসদের উদ্যোগে জরুরি কর্মীসভা আহ্বান করা হয়। কর্মীসভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, দ্বাদশ সংসদ নির্বাচনে জাসদের কোনো নেতাকর্মী রেজাউল করিম তানসেনকে সহযোগিতা করবে না। এমনকি নেতাকর্মীরা ভোট বর্জন করে তানসেনের পক্ষে ভোটে অংশগ্রহণও করবেন না।

এ বিষয়ে সংসদ সদস্য রেজাউল করিম তানসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কামরুল হাসান জাসদের কেউ না। তিনি অনেক আগেই পদত্যাগ করেছেন। তার কর্মীসভা আহ্বান করার এখতিয়ার নেই। এখন তিনিই দলের ভাবমূর্তি ক্ষুণ্ন ও শৃংখলা ভঙ্গ করছেন।

জানতে চাইলে নন্দীগ্রাম উপজেলা জাসদের সভাপতি কামরুজ্জামান কামরুল বলেন, বগুড়া জেলা জাসদের সাধারণ সম্পাদকের কাছে কিছুদিন আগে পদত্যাগ পত্র জমা দিয়েছিলাম। কিন্তু তিনি গ্রহণ করেননি, যার কারণে আমি এখনো নন্দীগ্রাম উপজেলা জাসদের সভাপতি রয়েছি।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।