অভিযানে ডাকাত ঘোষণা দিয়ে পুলিশের ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:২২ পিএম, ১১ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাত ঘোষণা দিয়ে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে হামলাকারী শরীফ (৪০) এবং সাত পুলিশ সদস্য আহত হয়েছেন। সোমবার (১১ ডিসেম্বর) ভোরে উপজেলার দুপ্তারা ইউনিয়নের নতুন বান্টি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহমুদুল হাসানের নেতৃত্বে একটি টিম ওয়ারেন্ট আসামি ধরতে ও চোরাই মোটরসাইকেল উদ্ধারে অভিযানে বের হয়। এ সময় তারা নতুন বান্টি গ্রামের মো. আলমগীর হোসেনের বাড়ির পাশে নম্বরবিহীন লাল-কালো রঙের একটি মোটরসাইকেল পরিত্যক্ত অবস্থায় দেখতে পান। পরবর্তীতে পুলিশ আলমগীরকে মোটরসাইকেলের ব্যাপারে জিজ্ঞাসা করলে তিনি জানান তার ছোট ভাই মোস্তাকিম ওই মোটরসাইকেলটি পাল্লা এলাকার আবুলের ছেলে পাভেলের (২০) কাছ থেকে ২৫ হাজার টাকায় কিনেছেন।

পরে পুলিশ পাভেলের বাড়িতে গেলে মোটরসাইকেলটি চোরাই বলে স্বীকার করেন। এ সময় পুলিশ পাভেলকে আটক করে নিয়ে আসার সময় এলাকাবাসী ডাকাত ডাকাত বলে চিৎকার করে পুলিশের ওপর হামলা করে। এতে পাভেল পালিয়ে যান।

সংবাদ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এক রাউন্ড শটগানের গুলি ছোড়ে। এতে পুলিশের ওপর আক্রমণকারী ওই এলাকার মৃত ছাবেদ আলীর ছেলে মো. শরিফ গুলিবিদ্ধ হয়ে আহত হন। সেইসঙ্গে ৭ পুলিশ সদস্য আহত হন। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ সদস্যদের নাম জানা যায়নি।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মোবাশ্বির শ্রাবণ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।