পাবনায় ঢালারচর এক্সপ্রেসের দুটি বগি লাইনচ্যুত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১১:৪৩ এএম, ১১ ডিসেম্বর ২০২৩

পাবনার বেড়ায় ঢালারচর এক্সপ্রেসের দুটি বগি লাইনচ্যুত হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) সোয়া ৭টার দিকে উপজেলার রানীগ্রাম ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

ওই ট্রেনের পরিচালক হাফিজুল ইসলাম জানান, ঢালারচর থেকে ছেড়ে ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। ট্রেনটি রানীগ্রামে পৌঁছালে দুটি বগির আটটি চাকা লাইনচ্যুত হয়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে ঢালারচর-চাঁপাইনবাবগঞ্জ রুটে রেলযোগাযোগ বন্ধ রয়েছে।

পাবনায় ঢালারচর এক্সপ্রেসের দুটি বগি লাইনচ্যুত

আরও পড়ুন: টঙ্গীতে তেলবাহী ট্রেনের দুটি বগি লাইনচ্যুত

তিনি জানান, রেললাইনে পর্যাপ্ত ক্লিপ নেই। ট্রেন লাইনে উঠলে নড়াচড়া করে। যে কারণে বগি লাইনচ্যুত হয়েছে। এটি আঞ্চলিক রেলপথ। এ লাইনে শুধু এ ট্রেনটি চলাচল করে।

পাবনায় ঢালারচর এক্সপ্রেসের দুটি বগি লাইনচ্যুত

পাকশী পশ্চিমাঞ্চল বিভাগীয় প্রকৌশলী-২ বীরবল মণ্ডল বলেন, দুর্ঘটনাকবলিত ট্রেনটি উদ্ধার করতে রিলিফ ট্রেন ঘটনাস্থলে রওয়ানা হয়েছে। ট্রেনটি উদ্ধারে কিছুটা সময় লাগবে। এ ঘটনায় পাকশী বিভাগীয় রেলওয়ের সহকারী পরিবহন কর্মকর্তা হারুন অর রশিদকে আহ্বায়ক করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে এ কমিটিকে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

আমিন ইসলাম জুয়েল/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।