সাবেক স্ত্রীর নগ্ন ছবি ছড়িয়ে দেওয়ায় যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ০৯ ডিসেম্বর ২০২৩

বগুড়ার ধুনট উপজেলায় স্বামীকে তালাক দেওয়ায় প্রাক্তন স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও ইমোসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন নাছিম প্রামানিক (৩৫)। এ ঘটনায় শনিবার (৯ ডিসেম্বর) সকালে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে ধুনট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

পরে থানা পুলিশ অভিযান চালিয়ে সকাল ১০টার দিকে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কান্তনগর এলাকা থেকে নাছিম প্রামনিককে গ্রেফতার করে। দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, নাছিম প্রামানিক সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মানিকপোটল গ্রামের শহিদ প্রমানিকের ছেলে। প্রায় ১২ বছর আগে ধুনট উপজেলার কালেরপাড়া ইউনিয়নের ঈশ্বরঘাট গ্রামের এক নারীকে বিয়ে করেন তিনি। সংসার জীবনে তাদের দুইটি মেয়ে রয়েছে।

সংসার করাকালীন সময়ে নাছিম প্রামানিক কৌশলে তার স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে রাখেন। পরবর্তীতে তাদের বনিবনা না হওয়ায় প্রায় দুই মাস আগে নাছিম প্রামানিককে তার স্ত্রী তালাক দেন। এতে ক্ষুব্ধ হয়ে নাছিম তার প্রাক্তন স্ত্রীর নগ্ন ছবি ও ভিডিও ইমোসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। বিষয়টি টের পেয়ে ওই নারী শনিবার সকালের দিকে ধুনট থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

থানা হাজতে আটক নাছিম প্রামানিক বলেন, হুট করে আমাকে তালাক দেওয়ায় ক্ষুব্ধ হয়ে স্ত্রীর ছোট বোন ও ভাইয়ের ইমোতে নগ্ন ছবি দিয়েছি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।