মায়ের ইচ্ছে পূরণে হেলিকপ্টারে বউ আনলেন গ্রিস প্রবাসী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৮:১৭ এএম, ০৬ ডিসেম্বর ২০২৩

মায়ের স্বপ্ন ছেলে হেলিকপ্টারে বউ আনবে। তাই হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন মোহাম্মদ মিশু নামে প্রবাসী এক যুবক। আবার হেলিকপ্টারে চেপেই বউ নিয়ে বাড়ি ফিরলেন তিনি। আর হেলিকপ্টারে চেপে আসা বর-কনে দেখতে ভিড় করেন হাজারো মানুষ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার জয়রা গ্রামে এমনটা ঘটে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সদর উপজেলার জয়রা গ্রামের মৃত কাসেম আলীর পাঁচ ছেলে ও এক মেয়ের মধ্যে মোহাম্মদ মিশু (৩৫) চতুর্থ। ১৪ বছর ধরে গ্রিসে থাকেন। সেখানে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। সম্প্রতি তিনি ছুটিতে বাড়ি আসেন। এরপর পারিবারিকভাবে তার বিয়ে ঠিক হয়। কনের নাম তৃষ্ণা আক্তার। বাড়ি হবিগঞ্জ জেলায়।

মঙ্গলবার দুপুরে মিশুর বাড়ির পাশে ফাঁকা মাঠে (ফসলের ক্ষেত) ভাড়া করা হেলিকপ্টার এসে নামে। এরপর হেলিকপ্টারে চড়ে বর হন কনের বাড়ির উদ্দেশ্যে যাত্রা করেন। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে কনেকে নিয়ে আবার হেলিকপ্টারে বাড়িতে ফিরে আসেন বিকেল ৪টার দিকে। এ সময় হেলিকপ্টারে চড়ে আসা নবদম্পতিকে দেখতে ভিড় জমান স্থানীয়রা।

মা, বোন ও আত্মীয় স্বজনরা তাদের ফুল দিয়ে বরণ করে নেন। হেলিকপ্টার থেকে নেমে রিকশায় চড়ে বাড়িতে যান তারা।

বর মোহাম্মদ মিশু বলেন, হবিগঞ্জ থেকে স্ত্রীকে আনতে তিন ঘণ্টার জন্য ২ লাখ ৮০ হাজার টাকায় ইমপ্রেসের হেলিকপ্টার ভাড়া করি। ছোট বেলা থেকেই মায়ের স্বপ্ন ছিল আমাকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করাবেন। মায়ের সেই স্বপ্ন পূরণ করতেই এমন বিয়ের আয়োজন। মায়ের স্বপ্ন পূরণ করতে পেরেছি বলে আমি খুবই আনন্দিত। বাবা বেঁচে থাকলে তিনিও অনেক খুশি হতেন।

ছেলে স্বপ্ন পূরণ করায় মিশুর বৃদ্ধ মা’ও খুব খুশি। বলেন, ছেলে আজ আমার ইচ্ছে পূরণ করছে। আমি খুব আনন্দিত। এখন মরেও শান্তি পাবো।

বি.এম খোরশেদ/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।