আওয়ামী লীগের ধাওয়ায় সড়কে মশাল ফেলে পালালো বিএনপি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ০৩ ডিসেম্বর ২০২৩

টাঙ্গাইলের ভূঞাপুর অবরোধ সমর্থনে উপজেলা বিএনপির একটি মশাল মিছিল ছত্রভঙ্গ করে দিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। ধাওয়ায় মশাল ফেলেই পালিয়ে যান তারা।

রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ৬টার দিকে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলুর নেতৃত্বে অবরোধের সমর্থনে ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে একটি মশাল মিছিল বের করা হয়। মিছিলটি ভূঞাপুর প্রেসক্লাবের সামনে এলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার জাহিদ হাসানের নেতৃত্বে কর্মীরা তাদের ধাওয়া দেন। এসময় মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যান এবং সড়কের মাঝে মশাল রেখেই দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

আওয়ামী লীগের ধাওয়ায় সড়কে মশাল ফেলে পালালো বিএনপি

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলু বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অবরোধের সমর্থনে সন্ধ্যায় ভূঞাপুর বাসস্ট্যান্ড এলাকায় আমরা মশাল মিছিল বের করি। এসময় হঠাৎ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার জাহিদ হাসানের নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা আমাদের ওপর হামলা করলে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। পরে খবর পেয়ে পুলিশ এলে আমরা ঘটনাস্থল ত্যাগ করি।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার জাহিদ হাসান বলেন, বিএনপির নেতাকর্মীরা জ্বালাও-পোড়াওয়ের উদ্দেশ্যে মশাল মিছিল বের করেন। পরে সাধারণ জনতা তাদের বাধা দিলে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এটি আমার একার বিষয় না।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আরিফ-উর রহমান টগর/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।