সব সই সঠিক ছিল, আমি আপিল করবো: মাহিয়া মাহি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ০৩ ডিসেম্বর ২০২৩

রাজশাহী-১ আসনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে চিত্রনায়িকা মাহিয়া মাহি যেসব ভোটারের নাম ও সই দিয়েছেন সেগুলো যাচাই-বাছাই করে সঠিক তথ্য না পাওয়ায় তার মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

রোববার (৩ ডিসেম্বর) তার মনোনয়নপত্র বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ। এর পরই মাহিয়া মাহি দাবি করেন, তার দেওয়া ভোটারের নাম ও সই সঠিক ছিল।

আরও পড়ুন: চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়ন বাতিল

এ বিষয়ে মাহি বলেন, মনোনয়ন বৈধ ঘোষণার ব্যাপারে আমি আপিল করবো। হলফ করে বলতে পারি আমার দেওয়া সব ভোটারের নাম ও সই সঠিক ছিল। আমি মূলত এটার জন্যই আপিল করবো। একটা জায়গায় বলা হয়েছে আমি যার সই নিয়েছি তিনি নাকি এ আসনের ভোটার নন। আমি যার সই নিয়েছি তিনি এখানকার ভোটার ও তার নাম এ এলাকার ভোটার লিস্টে আছে। অতএব এখানে আমার কোনো ভুল হয়নি।

তিনি আরও বলেন, আমি দুটি আসনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু পাইনি। তবে বর্তমানে আমি এ আসন থেকেই স্বতন্ত্রপ্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি এবং সেই অনুযায়ী কাজ করছি।

আরও পড়ুন: কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনীর মনোনয়ন বাতিল

এরা আগে রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ বলেন, স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মাহিয়া মাহি যেসব ভোটারের নাম ও সই দিয়েছেন সেগুলো যাচাই-বাছাই করে সঠিক তথ্য পাওয়া যায়নি। সাধারণত কোনো প্রার্থীর দেওয়া ১০ জন ভোটারের তথ্য যাচাই করা হয়। এর মধ্যে তিনজনের তথ্য পাওয়া যায়নি। এ তিনজনের মধ্যে দুজনের তথ্য সঠিক ছিল না। একজন চাঁপাইনবাবগঞ্জের ভোটার। তাই তার প্রার্থিতা বাতিল করা হয়েছে।

সাখাওয়াত হোসেন/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।