চাঁপাইনবাবগঞ্জ

বিএনএমের এমপি প্রার্থীর বাড়িতে ককটেল হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৯:৫৪ পিএম, ০২ ডিসেম্বর ২০২৩

চাঁপাইনবাবগঞ্জ- ৩ ( সদর) আসনের বিএনএম মনোনীত সংসদ সদস্য প্রার্থী মাওলানা আব্দুল মতিনের বাড়িতে ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (২ ডিসেম্বর) রাত ৮ টার দিকে পৌর এলাকার পাঠান পাড়ায় আব্দুল মতিনের বাস ভবনে ককটিলটি ছুড়ে মারে দুর্বৃত্তরা। ঘরের দেয়ালে বিকট শব্দে ককটলটি বিস্ফোরিত হয়। এসময় ওই বাড়ির বাসিন্দারা আতঙ্কিত হলেও এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে।

মাওলানা আব্দুল মতিন বলেন, বাড়িতে ককটেল হামলার সময় পরিকল্পিতভাবে বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। আমাকে নির্বাচন থেকে সরিয়ে দিতে এবং হত্যা করতে এ হামলা চালানো হয়েছে।

তিনি আরও বলেন, যত হামলা মামলা করা হোক আমাকে কোনো পক্ষ নির্বাচন থেকে সরাতে পারবে না। এ ঘটনায় মামলা করবো আমি।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আলামত সংগ্রহ করা হয়েছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও পৌরসভার সাবেক মেয়র মাওলানা আব্দুল মতিন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বিএনএম থেকে মনোনয়ন সংগ্রহ করেন। পরে তাকে দল থেকে বহিষ্কার করে বিএনপি।

সোহান মাহমুদ/এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।