খাগড়াছড়িতে দুস্থ-অসহায়দের পাশে বিজিবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ২৯ নভেম্বর ২০২৩

খাগড়াছড়িতে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন কর্মসূচির আওতায় শতাধিক অসহায়, হতদরিদ্রদের টিন, চিকিৎসার জন্য আর্থিক সহায়তা ও খেলাধুলার সামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (২৯ নভেম্বর) সকালে ব্যাটালিয়নের প্রশিক্ষণ মাঠে সহায়তা বিতরণ করেন পলাশপুর জোন কমান্ডার লেফট্যানেন্ট কর্নেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ।

মানবিক সহায়তার অংশ হিসেবে হতদরিদ্র পরিবারের গৃহ নির্মাণের জন্য ১৮ বান্ডেল টিন, চিকিৎসার জন্য আর্থিক অনুদান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার আয়োজন ও দুস্থ-অসহায় ২০ পরিবারের মাঝে এক লাখ ৪০ হাজার টাকা অনুদান বিতরণ করা হয়।

আরও পড়ুন: ভোটের ১০ দিন আগেই মাঠে নামবেন বিজিবির ৪৭ হাজার সদস্য

লেফট্যানেন্ট কর্নেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ বলেন, বিজিবি শুরু থেকে বিভিন্ন মানবেতর চাহিদা পরিপূরণের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। সীমান্ত রক্ষার পাশাপাশি শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন কর্মসূচির আওতায় ভবিষ্যতেও সাধারণ মানুষের পাশে থাকবে।

এসময় খেদাছড়া ব্যাটালিয়নের মেডিকেল কর্মকর্তা মো. সাবেরিজ্জামান, সহকারী পরিচালক মোহা. দেলোয়ার হোসাইন, ভারপ্রাপ্ত সুবেদার মেজর মো. আলতাফ হোসেনসহ বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

মুজিবুর রহমান ভুইয়া/জেএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।