ঠাকুরগাঁও

স্বতন্ত্র প্রার্থী হতে চেয়ারম্যানের পদ ছাড়লেন যুবলীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ২৮ নভেম্বর ২০২৩

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন আলী আসলাম জুয়েল।

মঙ্গলবার (২৮নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিপুল কুমারের কাছে পদত্যাগপত্র জমা দেন তিনি। এরপর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেন তিনি।

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল কুমার জাগো নিউজকে তার পদত্যাগ ও মনোনয়নপত্র কেনার বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ফেনী আ’লীগের সাবেক সভাপতিকে কার্যালয় থেকে বের করে দিলেন সম্পাদক

জানা গেছে, আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন আলী আসলাম জুয়েল। তিনি দীর্ঘদিন ধরে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আলী আসলাম জুয়েলের সমর্থকরা জানান, জনপ্রিয় প্রার্থীদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা গ্রিন সিগন্যাল রয়েছে। ঠাকুরগাঁও -২ আসনে আলী আসলাম জুয়েলের জনপ্রিয়তায় অন্যান্য প্রার্থীর চেয়ে অনেক বেশি। দলমত নির্বিশেষে তার গ্রহণযোগ্যতা রয়েছে। এছাড়া সাধারণ মানুষের সঙ্গেও তার সম্পৃক্ততা রয়েছে। তাই তিনি নির্বাচনের মাঠে লড়াই করতে উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ করেছেন।

আরও পড়ুন: পদত্যাগ করলেন রংপুরে উপজেলা চেয়ারম্যান

আলী আসলাম জুয়েল বলেন, আজ পদত্যাগ করেছি। প্রতিদ্বন্দ্বিতা করতেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছি। ঠাকুরগাঁও -২ আসনের আপামর জনসাধারণ আমার সঙ্গে রয়েছে।

তানভীর হাসান তানু/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।