বরিশাল-৫ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন নিলেন সাদিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৩:২২ পিএম, ২৮ নভেম্বর ২০২৩

নৌকায় উঠতে না পেরে বরিশাল-৫ আসন থেকে স্বতন্ত্র নির্বাচনের জন্য মনোনয়নপত্র কিনেছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের সাবেক মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর ১টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের কাছ থেকে সাদিক আব্দুল্লাহর পক্ষে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, কাউন্সিলর গাজী নঈমুল হাসান লিটু, আওয়ামী লীগ নেতা এস এম জাকির হোসেন মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এ সময় গাজী নঈমুল হাসান লিটু বলেন, দলীয় বাধা নিষেধ না থাকায় একটি অবাধ সুষ্ঠু উৎসবমুখর নির্বাচন উপহারের জন্য নেতাকর্মীদের অনুরোধে সাদিক আব্দুল্লাহ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

রিটার্নিং কর্মকর্তা শহিদুল ইসলাম জাগো নিউজকে বলেন, বরিশাল জেলার ছয়টি সংসদীয় আসনের বিপরীতে এখন পর্যন্ত মোট ২১টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা। কোনো প্রার্থী প্রতিবন্ধকতার সম্মুখীন হয়েছে এমন তথ্য আমাদের কাছে নেই। ৩০ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

শাওন খান/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।