জাগো নিউজে সংবাদ প্রকাশ

দুর্ঘটনায় আহত ফুলালের পাশে দাঁড়ালেন ঢাকার ব্যবসায়ী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২৭ নভেম্বর ২০২৩

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার নলকা ইউনিয়নের গুপিনাথপুর গ্রামের মজিবর রহমানের ছেলে ফুলাল হোসেন (২২)। চরম অভাব-অনটনের মধ্যেও ২০২১ সালে উচ্চ মাধ্যমিক পাস করেন। এরপর দিনমজুর বাবার কষ্ট লাঘবে দৈনিক মজুরিতে ট্রাকে কাজ শুরু করেন ফুলাল। কিন্তু সেই কাজও বেশিদিন করা হয়নি তার।

চলতি বছরের ১৫ মে ঢাকা-হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের নাইমুড়ি এলাকায় দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কেবিনের ভেতরে আটকে যান ফুলাল। পরে তাকে রেকার মেশিন দিয়ে টেনে বের করে হাসপাতালে নেওয়া হয়। ফুলালের বাম পায়ের দুটি ও বাম হাতের এক স্থানের হাড় ভেঙে যায়। তারপর থেকেই আর্থিক অসচ্ছলতার কারণে চিকিৎসা করাতে পারছিল না পরিবার। এতে দুর্বিষহ হয়ে উঠছিল ফুলালের জীবন।

গত ২১ নভেম্বর ‘টাকার অভাবে চিকিৎসা বন্ধ দুর্ঘটনায় আহত ফুলালের’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে জাগোনিউজ২৪.কম। এতে অসহায় ফুলালের পরিবারের করুণ চিত্র উঠে আসে।

প্রতিবেদনটি নজরে আসে রাজধানীর এক ব্যবসায়ীর। তিনি জাগো নিউজের সিরাজগঞ্জ প্রতিনিধির সঙ্গে যোগাযোগ করে অসহায় ফুলালের পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দেন। পরে তিনি প্রতিনিধির কাছে টাকা পাঠান। সেই টাকা রোববার (২৬ নভেম্বর) দুপুরে ওই পরিবারের পৌঁছে দেওয়া হয়। এ টাকা পেয়ে ফুলালের পরিবার ওই ব্যবসায়ীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ছেলের চিকিৎসার নগদ টাকা হাতে পেয়ে ফুলালের মা ফুলেরা খাতুন হাসিমুখে জাগো নিউজকে বলেন, ‘টাকার অভাবে ছেলের চিকিৎসা করতে না পেরে বুকে পাথর জমেছিল। কিন্তু এখন হাতে ছেলের চিকিৎসার টাকা পেয়ে খুবই ভালো লাগছে। যিনি আমার ছেলের চিকিৎসার জন্য এ টাকা দিয়েছেন তাকে যেন আল্লাহ ভালো রাখেন।’

স্থানীয় ইউপি মেম্বার নুর ইসলাম জাগো নিউজকে বলেন, দেশের মূলধারার গণমাধ্যম সবসময় গণমানুষের কথা বলে। এক্ষেত্রে আমি মনে করি জাগো নিউজ সেটাই করে যাচ্ছে। সংবাদটি দেখে যিনি এ সহযোগিতা করেছেন তা অবশ্যই প্রশংসার দাবিদার।

এম এ মালেক/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।