সিদ্ধিরগঞ্জ

অবরোধের প্রভাব নেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ১২:০৯ পিএম, ২৬ নভেম্বর ২০২৩

 

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা সপ্তম দফার ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচির প্রথম দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। একই সঙ্গে মহাসড়কে রয়েছে যাত্রীর চাপ৷ এমনকি দূরপাল্লার অধিকাংশ যানবাহনও চলাচল করতে দেখা গেছে।

রোববার (২৬ নভেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে সরেজমিনে গিয়ে এমনই চিত্র দেখা যায়।

ইসরাফিল হোসেন নামের এক ব্যবসায়ী বলেন, জরুরি কাজে বের হয়েছিলাম। ভেবেছিলাম অবরোধে বাস পেতে সমস্যা হবে। বের হয়ে দেখি দূরপাল্লার সব বাস চলাচল করছে।

মতিউর রহমান নামের এক যাত্রী বলেন, হরতাল-অবরোধে প্রথমদিকে সড়কে ঠিকমতো গাড়ি পাওয়া যেতো না। তবে এখন সহজেই যেকোনো গাড়ি পাওয়া যাচ্ছে। আমরা সহজেই এক স্থান থেকে অন্যস্থানে যেতে পারছি।

আরও পড়ুন: সারাদেশে র্যাবের ৪৩০ টহল দল

নাফ পরিবহনের বাসচালক বলেন, এখন আর আগের মতন হরতাল-অবরোধ নেই। সকাল থেকে গাড়ি চালাচ্ছি৷ রাস্তায় আগের তুলনায় যাত্রী চাপ বেড়েছে। পাশাপাশি মহাসড়কে অনেক পুলিশ তাই আর ভয় কাজ করে না।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার শিমরাইল ক্যাম্পের টিআই একেএম শরফুদ্দিন বলেন, সকাল থেকেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে হাইওয়ে পুলিশ কাজ করে যাচ্ছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, এখনো পর্যন্ত কোথাও কোনো বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি। যেকোনো অরাজকতা ঠেকাতে মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে৷ যান চলাচল নির্বিঘ্ন রাখতে আমরা সতর্ক অবস্থানে রয়েছি।

রাশেদুল ইসলাম রাজু/জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।